জাতীয় শিক্ষা সপ্তাহে কক্সবাজার সরকারি কলেজের ঈর্ষনীয় সাফল্য!

ইমরান আল মাহমুদ, কক্সবাজার জার্নাল :


জাতীয় শিক্ষা সপ্তাহের বিভিন্ন ইভেন্টে কক্সবাজার সরকারি কলেজের শিক্ষার্থীরা শ্রেষ্ঠ হওয়ার গৌরব অর্জন করেছে।

একটানা ৭বার কক্সবাজার জেলা ও সদর উপজেলার বিএনসিসি শ্রেষ্ঠ শিক্ষক মনোনীত হয়েছেন ইতিহাস বিভাগের সহযোগী অধ্যাপক মুহাম্মদ উল্লাহ। কক্সবাজার সদরের শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান মনোনীত করা হয়েছে কক্সবাজার সরকারি কলেজকে।

এছাড়া কলেজ পর্যায়ে জেলায় শ্রেষ্ঠ শিক্ষার্থী মনোনীত হয়েছেন উক্ত কলেজের আজরিন হক ওহি,শ্রেষ্ঠ বিএনসিসি মনোনীত হয়েছেন ডম্রাচাইং মার্মা,সাংস্কৃতিক প্রতিযোগিতায় ঘ গ্রুপে হামদ/নাত ইভেন্টে জেলা পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন করেছে কক্সবাজার সরকারি কলেজের মাস্টার্সের শিক্ষার্থী মোহাম্মদ শাহ নেওয়াজ,বাংলা রচনা ও ইংরেজি বক্তব্যে স্নাতক তৃতীয় বর্ষের ছাত্র মো. ইমরান, বাংলা কবিতা আবৃতি ও বিতর্ক প্রতিযোগিতায় সম্মান তৃতীয় বর্ষের ঐশি পাল।

টানা ৭বার বিএনসিসি শ্রেষ্ঠ শিক্ষক মনোনীত হওয়া কক্সবাজার সরকারি কলেজের ইতিহাস বিভাগের সহযোগী অধ্যাপক মুহাম্মদ উল্লাহ জানান,” এ অর্জন শুধু আমার একার নয়। কলেজ প্রশাসন,শিক্ষক পরিষদ সহ সকল শিক্ষকবৃন্দ ও শিক্ষার্থীদের অনুপ্রেরণায় টানা সাতবারের মতো জেলা ও সদর উপজেলার বিএনসিসি শিক্ষক মনোনীত হওয়ার গৌরব অর্জন করতে পেরেছি। ভবিষ্যতেও সর্বোচ্চ চেষ্টা থাকবে কলেজের সুনাম বয়ে আনার।”